বুড়িচংয়ে ভোট কেন্দ্রে ঘুরতে এসে যুবকের মৃত্যু

মোঃ জহিরুল হক বাবু।।
জেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার বুড়িচং উপজেলার ভোট কেন্দ্র দেখতে এসে কেন্দ্রের বাইরে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের মুখে ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে পুলিশ বলছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল ১০টায় বুড়িচং উপজেলায় কেন্দ্রের গেটের ১০০ গজ দূর থেকে তাঁকে উদ্ধার করা হয়। মৃত যুবকের নাম মো. রাশেদ (৩৫)। উপজেলার ময়নামতি ইউনিয়নের সিন্দুরিয়াপাড়া এলাকার আবদুল জলিলের ছেলে। সে একটি খামারের কর্মচারী ছিলো।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, ময়নামতি ইউনিয়নের সিন্দুরিয়াপাড়া এলাকা থেকে মাইক্রোবাসযোগে রাশেদসহ তাঁরা কয়েকজন বুড়িচং সদর আসেন। বুড়িচং সদরে বসুন্ধরা চত্বরে এসে গাড়ি থেকে নেমে পায়ে হেঁটে উপজেলা পরিষদের কাছাকাছি যান তাঁরা। হঠাৎ পেছনে তাকিয়ে দেখেন রাশেদ রাস্তায় পড়ে গেছেন। এরপর স্থানীয়দের সহায়তায় তাঁকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু বলেন, ‘হাসপাতালে আনার আগেই যুবকের মৃত্যু হয়েছে। নিহতের মুখমণ্ডলে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে।’

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, দাঁড়িয়ে থাকা অবস্থায় পরে গিয়ে যুবকের মৃত্যু হয়েছে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি আরও বলেন, ‘নিহত যুবক উচ্চ রক্তচাপে ভুগছিলেন। পরিবারের সদস্যরা মরদেহ বাড়িতে নিয়ে গেছে। পুলিশ বিষয়টি ক্ষতিয়ে দেখছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page